বুধবার, ২৯ মে, ২০১৩ Tags: 0 comments

বিজ্ঞাপনগুলো যখন শিক্ষনীয়। Example:

চাপার জোর থাকার প্রয়োজনীয়তা আনেত মানুষই বুঝতে পারসে, তাই Atom চাবায়। -[কারও চাপায় আবার চাইপ্পা যাইয়েন না।]

মাইয়্যা পটানোত এখন খুব সুজা মাইয়্যার মুখে গিয়া শাষ ফেরাইলেই পইট্টা যাইব- শিখাইসে Close Up

দরজি/নাপিতেরা ইনফরমার , ওসির লগে ওগর হট
কানেকশন - জানাইছে রবি ।
যেখানে সেখানে Power খাইয়্যেন না। কখন যে কি হইয়্যা যাইব কেউ বুঝতেই পারব না। চুমুকেই Action বইল্যা কথা।

ঘরে সিলন চা রাইখ্যেন না,
নইলে পাশের বাসার ছ্যামড়া আইস্যা তোমার মাইয়ার সাথে পিরিত করবে ।


বাসায় কারেন্ট চইলা গেলে No problem.
শরীর থিকা আলো জ্বালানো যায়,
সেই আলোতে ঘরও আলোকিত হয়
 - জানাইছে লাক্স ।

তামিম ইকবাল খেলার ফাকে ফাকে কে কে দুধ খাইতে চায় না -তাঁর খোজ-খবর নেয় ,

আবার শাক-সবজির দুখ মনে কইরা বাজার থাইক্যা মিল্ক ম্যান কিন্না আইনেন না। শাক-সবজি দুধ দেয় না [General knowledge]

আবশ্য কোন কোন গবেষণায় নাকি দেখা যায় Horlicks খাইলে বাচ্চারা হয় Toller, Stronger আর Sharper,
তাইলে দুখ কাওয়ানের দরকার কি?

তবে ঘরে বৌ থাকলে সাবধান!! পাশের বাসার পুলাপাইনে যেন ওয়াইল্ড
স্টোন বডি স্প্রে না মারে , তা হইলে সর্বনাশ হইয়া যাইব।

এক তারা বলত খাছে থাকুন, এখন তারাই বলে চলো বহুদূর
একন কাছে আছি না দূরে আছি সেইটাই বুঝি.............


No Response to "বিজ্ঞাপনগুলো যখন শিক্ষনীয়। Example:"

Google